ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা আটক

দিনাজপুর: বাড়িতে গোপন বৈঠকের সময় জামায়াতে ইসলামীর তিন নেতাকে আটক করেছে সৈয়দপুর থানা পুলিশ।
 
শুক্রবার (১৯ এপ্রিল) সকালে সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ গ্রাম থেকে উপজেলা শাখা আমীরের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটকরা হলেন নীলফামারী জেলা শাখার সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট আল ফারুক আব্দুল লতিফ, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়ন শাখার আমীর খয়রাত হোসেন বসুনিয়া ও কামারপুকুর ইউনিয়ন শাখার সেক্রেটারি মাজহারুল ইসলাম।

আসন্ন সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে জামায়াতে ইসলামী সৈয়দপুর উপজেলা শাখা আমীর হাফেজ আব্দুল মুনতাকিম সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বলে জানা গিয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার সকালে বাড়িতে জামায়াত নেতারা গোপন বৈঠক করছিলেন এমন সংবাদ পায় পুলিশ। পরে ওই বাড়িতে অভিযান পরিচালনা করে তিনজনকে আটক করা হয়। এ সময় উপজেলা শাখা আমীর হাফেজ আব্দুল মুনতাকিম বাড়িতে ছিলেন না।

তিনজন আটকের বিষয়টি নিশ্চিত করে তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) কল্লোল কুমার দত্ত।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।