ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

একুল-ওকুল সবই গেল আ.লীগ নেত্রীর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
একুল-ওকুল সবই গেল আ.লীগ নেত্রীর 

বরগুনা: বরগুনার বেতাগীতে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা না দিতে পেরে একুল-ওকুল দুটিই হারালেন আওয়ামী লীগ নেত্রী রিনা গাজী।  

উপজেলার কাজিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাংগঠনিক সম্পাদক তিনি এবং ওই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য রিনা।

 

এর আগে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নিতে ইউপি সদস্যের পদ থেকে পদত্যাগ করেন।

বেতাগী উপজেলা নির্বাহী অফিসার মো. ফারুক আহমদের কাছে তার পদত্যাগপত্র জমা দেন।

কিন্তু উপজেলা নির্বাচনে অংশ নিতে অনলাইনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিতে পারেননি রিনা গাজী।

জানা যায়, রোববার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল এবং সময় শেষ হয়ে যাওয়ায় সার্ভারের সিস্টেমের কারণে অনলাইনে তার মনোনয়নপত্র জমা দেওয়া সম্ভব হয়নি।  যে কারণে পদ ও প্রার্থিতা উভয়ই তার হাতছাড়া হয়ে গেল।

বেতাগী উপজেলা নির্বাচন অফিসার স্বপন সিকদার জানান, সার্ভারের সিস্টেম এমনভাবে তৈরি করা হয়েছে যে, সময় অতিক্রান্ত হওয়ার সঙ্গে সঙ্গেই অটোমেটিকভাবে আপলোড বন্ধ হয়ে যাবে সেক্ষেত্রে আর কিছুই করার নেই। অনলাইনে ছাড়া মনোনয়নপত্র জমা নেওয়ার অন্য কোনো উপায় ও সুযোগ নেই।

উপজেলা নির্বাচনে অংশ নিতে আসা মহিলা ভাইস চেয়ারম্যানপ্রার্থী রিনা গাজী বলেন, সব কাগজপত্র তৈরি করে সময়ের অভাবে তিনি অনলাইনে মনোনয়নপত্র সাবমিট করতে পারিনি। বিকাল ৪টা বাজতেই অনলাইনে আর ঢুকতে পারিনি। তাই ১৫ মিনিট সময় ব্যবধান হওয়ার জন্য তার প্রার্থী হওয়ার আর সৌভাগ্য হলো না। পরবর্তী সময় তিনি রিটার্নিং কর্মকর্তার কাছে গিয়েও মনোনয়নপত্র জমা দিতে পারেননি।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।