ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ 

ময়মনসিংহ: দ্বাদশ জাতীয় সংসদের পর এবার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।    

শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ‍্যায় ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা বাজারে ৯ নম্বর ধারা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে এই কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা।

 

এ সময় সৈয়দ এমরান সালেহ প্রিন্স সাধারণ মানুষ ও ব‍্যবসায়ীদের মাঝে লিফলেট বিতরণ করে প্রচারণা চালিয়ে এক দলীয় উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানান।    

পরে কর্মসূচি শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে দলীয় নেতাকর্মী ও ভোটাদের উদ্দেশ্যে প্রিন্স বলেন, গণতন্ত্র ও নির্বাচন ব‍্যবস্থা ধ্বংসকারী ডামি সরকারের ফাঁদ প্রহসনের উপজেলা নির্বাচন বর্জন করুন।    

এই কর্মসূচিতে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আরফান আলী, উপজেলা বিএনপি নেতা মিজানুর রহমান মিজান, আলতাফ হোসেন, আনোয়ার হোসেন খান সেলিম, মোতালেব আহমেদ, নুরুল ইসলাম, আলী আমজাদ খান দীপু, কৃষকদলের সভাপতি আনোয়ার হোসেন, ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন, যুগ্ম আহ্বায়ক আল আমিন, কৃষকদল নেতা আবদুল হামিদ, যুবদল নেতা আবু রায়হান, মোতালেব হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ৮ মে প্রথম ধাপে ময়মনসিংহের হালুয়াঘাট, ধোবাউড়া ও ফুলপুরসহ সারাদেশে দেড়শ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।