ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রাঙামাটিতে বিএনপি নেতা ভুট্টো বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, মে ১৯, ২০২৪
রাঙামাটিতে বিএনপি নেতা ভুট্টো বহিষ্কার সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো

রাঙামাটি: দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে রাঙামাটি জেলা বিএনপির সহ- সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টোকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে।  

শনিবার (১৮মে) জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন স্বাক্ষরিত গণমাধ্যমের হাতে আসা এক প্রেস বার্তা থেকে এ তথ্য জানা গেছে।

প্রেস বার্তায় বলা হয়, গত ০৯ মে একটি বেসরকারি টিভি চ্যানেলে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম, বিএনপি'র রাজনীতি ও আন্দোলন এবং আরও অন্যান্য বেশকিছু বিষয় নিয়ে আপত্তিকর, মানহানিকর, অশালীন, অসত্য, ভিত্তিহীন, উদ্দেশ্যে প্রণোদিত ও সংগঠনবিরোধী বক্তব্য দেন। যা দেশব্যাপী বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হয়।

প্রেস বার্তায় আরও বলা হয়, তার এমন বক্তব্য দলীয় গঠনতন্ত্র ও শৃঙ্খলা পরিপন্থি। যে কারণে কেন্দ্রীয় বিএনপির নির্দেশক্রমে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

দীর্ঘ চার দশকেরও অধিক সময় বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো জেলা ছাত্রদলের সভাপতি, জেলা যুবদলের সহ-সভাপতি, নগর বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেছেন। বহিষ্কার হওয়ার আগে তিনি জেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মে ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।