ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

এবার আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনে ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, মে ২০, ২০২৪
এবার আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনে ছাত্রলীগ

ঢাকা: দেশের সরকারি ও বেসরকারি ৬৪টি বিশ্ববিদ্যালয় নিয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট আয়োজন করছে ছাত্রলীগ। আগামী ২৬ জুন থেকে রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে।

 

রোববার (১৯ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ প্রতিযোগিতার কথা জানান ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন।  

এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, কেন্দ্রীয় কমিটির ক্রীড়াবিষয়ক সম্পাদক মেহেদী হাসান শান্ত, ঢাবি শাখার সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত।

সাদ্দাম হোসেন বলেন, আমরা শিক্ষার্থীদের ক্রীড়া অনুরাগী করা এবং তাদের মধ্যকার সুকুমার গুণাবলির বিকাশ করার চেষ্টা করি। খেলাধুলার মাধ্যমের মানুষ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। বাল্যবিয়ে, যৌতুক ও মাদকের মতো সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়।

তিনি বলেন, আমরা ক্রীড়ার মাধ্যমে সামাজিক আন্দোলন জোরদার করতে চাই। যৌতুক, মাদক ও বাল্যবিয়ের বাস্তবতা দূর করতে চাই। মাদকের ভয়াল ছোবলের কারণে মেধাবী শিক্ষার্থীদের বিকাশ সুদূর পরাহত হয়। এই আয়োজনের মাধ্যমের যেসব তরুণ ও প্রতিষ্ঠান এসব নির্মূলে কাজ করে, তাদের পুরস্কৃত করব।  

উল্লেখ্য, এবছরের ফেব্রুয়ারিতে ৬৪ বিশ্ববিদ্যালয় নিয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটসাল প্রতিযোগিতার আয়োজন করেছিল।

বাংলাদেশ সময়: ০২০৮ ঘণ্টা, মে ২০, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।