ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ক্রীড়াঙ্গনে কোকোর বিরাট অবদান রয়েছে: আমিনুল হক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, মে ২৫, ২০২৪
ক্রীড়াঙ্গনে কোকোর বিরাট অবদান রয়েছে: আমিনুল হক

ঢাকা: বিএনপির কেন্দ্রীয় ক্রীড়াবিষয়ক সম্পাদক, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেছেন, আরাফাত রহমান কোকো বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অনবদ্য ভূমিকা রেখেছেন। আজ ক্রীড়া সংগঠনগুলো এত শক্তিশালী হওয়ার পাশাপাশি দেশ-বিদেশে আন্তর্জাতিকভাবে ক্রীড়া জগতে যে সুমান অর্জন করে চলেছে তার পেছনে আরাফাত রহমান কোকোর বিরাট অবদান রয়েছে।

 

আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর সিলেট বিভাগীয় টুর্নামেন্টের প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।  

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব আমিনুল হক বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন দেশের ক্রীড়াঙ্গন দলীয়করণমুক্ত ও শক্তিশালী ছিল। কিন্তু বর্তমান আওয়ামী সরকার ক্ষমতা গ্রহণের পর গত ১৫টা বছরে ক্রীড়াঙ্গনকে দলীয় ও রাজনীতিকরণ করে ফেলেছে। এর ফলে দেশের ক্রীড়াঙ্গনের আজ নাজুক অবস্থা তৈরি হয়েছে।  

শুক্রবার বিকেলে (২৪ মে) সিলেট মহানগরে স্থানীয় একটি রেস্টুরেন্টে সিলেট বিভাগীয় টুর্নামেন্টের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।  

সভায় উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপির বিভাগীয় সাংগঠনিক ডা. সাখওয়াত হোসেন জীবন, বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দীন মিলন, সিলেট জেলা বিএনপির সভাপতি কাউয়ুম আহম্মেদ চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম, জেলা বিএনপির সেক্রেটারি ইমরান আহম্মেদ চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সেক্রেটারি এমদাদ হোসেন চৌধুরী, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সাবেক এমপি মোশারফ হোসেন, পরিচালনা কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মীর শাহে আলম, পরিচালনা কমিটির সদস্য ময়নুল হক, কবীর আহমেদ, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক মেয়র জি কে গউছ, মৌলভীবাজার জেলা বিএনপির সেক্রেটারি মিজানুর রহমানসহ স্থানীয় ফুটবল খেলোয়াড়, স্থানীয় যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতারা।  

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, মে ২৫, ২০২৪ 
টিএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।