ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রিমালে ক্ষতিগ্রস্ত দুস্থ-অসহায় মানুষের পাশে ছাত্রলীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, মে ৩০, ২০২৪
রিমালে ক্ষতিগ্রস্ত দুস্থ-অসহায় মানুষের পাশে ছাত্রলীগ

ঢাকা: আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকায় দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ। পাশাপাশি সিলেটসহ বিভিন্ন এলাকায় বন্যাদুর্গতদেরও পাশে দাঁড়িয়েছেন সংগঠনটির নেতা-কর্মীরা।

দুর্যোগপীড়িত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে বুধবার (২৯ মে) পটুয়াখালীর কলাপাড়া উপজেলা এবং রাঙ্গাবালী উপজেলার বিস্তীর্ণ অঞ্চলজুড়ে এক হাজারের বেশি পরিবারের মাঝে ত্রাণ পৌঁছে দেয় ছাত্রলীগ।

চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু এবং খাবার স্যালাইন সরবরাহ করা হয় দুস্থ অসহায় পরিবারগুলোর মাঝে।

এ সময় ত্রাণ বিতরণ কর্মসূচির নেতৃত্ব দেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানসহ কেন্দ্রীয় নির্বাহী সংসদের অন্যান্য নেতারা।

এদিকে সিলেটে অঞ্চলে দেখা দেওয়া আকস্মিক বন্যায়ও দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগ সভাপতি ডা. সাইফুল ইসলামের নেতৃত্বে গোয়াইনঘাট উপজেলার রোস্তম্পুর ইউনিয়নে পানিবন্দী মানুষকে শুকনো খাবার চিড়া-মুড়ি ও রান্না করা খিচুড়ি ও বিশুদ্ধ পানি সরবরাহ করেন সংগঠনের নেতা-কর্মীরা।

এছাড়াও দেশের যেসব অঞ্চলে ঘূর্ণিঝড় রিমাল আঘাত হেনেছে। সেসব স্থানে একযোগে বাংলাদেশ ছাত্রলীগের এই ত্রাণ বিতরণ এবং পুনর্বাসন কার্যক্রম চলছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ৩০, ২০২৪
এমইউএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।