ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগের দুই কেন্দ্রীয় নেতাকে অব্যাহতি

ইউনিভার্সিটি করেস্পন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, জুন ৪, ২০২৪
ছাত্রলীগের দুই কেন্দ্রীয় নেতাকে অব্যাহতি

ঢাকা: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ফুয়াদ হোসেন শাহাদাতকে নিজ পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এছাড়া, কেন্দ্রীয় কমিটির উপ-বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক আমেনা খাতুন রুশাকে স্বীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (৩ জুন) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত দুটি ভিন্ন বিজ্ঞপ্তিতে তাদের অব্যাহতি দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ফুয়াদ হোসেন শাহাদাতকে তার স্বীয় পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো। ’

আরেক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, ছাত্রলীগের উপ-বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক আমেনা খাতুন রুশাকে তার স্বীয় পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো। ’

বিজ্ঞপ্তি দুটিতে দুই নেতাকে অব্যাহতি দেওয়ার কোনো কারণ উল্লেখ করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, জুন ০৪, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।