ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে বিদেশি পিস্তলসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুন ৯, ২০২৪
ময়মনসিংহে বিদেশি পিস্তলসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

ময়মনসিংহ: ময়মনসিংহে বিদেশি পিস্তল ও ম্যাগজিনসহ মো. জজ মিয়া (২৭) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। তিনি নগরের সুতিয়াখালী এলাকার মো. গিয়াস উদ্দিনের ছেলে।

রোববার (৯ জুন) দুপুরে জজ মিয়াকে অস্ত্র আইনে করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ময়মনসিংহের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।      

সেই সঙ্গে উদ্ধার করা আগ্নেয়াস্ত্রের উৎস, ক্রেতা, বিক্রেতা এবং ব্যবহার সম্পর্কে জানতে আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছেন কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন।

এর আগে শনিবার রাতে অস্ত্র কেনাবেচা চলছে এমন সংবাদে অভিযান চালিয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলাকা থেকে জজ মিয়াকে আটক করা হয়। এসময় তার  কাছ থেকে আমেরিকার তৈরি ম্যাগজিনসহ একটি সেমি অটোমেটিক পিস্তল জব্দ করা হয়।  

ময়মনসিংহ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল মিন্টু বলেন, জজ মিয়া মহানগর কমিটির সদস্য। তবে তিনি রাজনীতিতে সক্রিয় নন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জুন ৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।