ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

রাজনীতি

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলন সমর্থন দিয়ে ছাত্রলীগ নেতার পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলন সমর্থন দিয়ে ছাত্রলীগ নেতার পদত্যাগ

মাদারীপুর: কোটা সংস্কার আন্দোলনকে সমর্থন দিয়ে মাদারীপুরের ডাসার উপজেলা ছাত্রলীগের উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদকের পদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন সৈয়দ সাদী নামে এক তরুণ। নিজের ফেসবুক আইডিতে পোস্ট দিয়ে পদত্যাগের এ ঘোষণা দেন তিনি।

 

সারা দেশে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার ঘটনায় ক্ষোভে ও সাধারণ শিক্ষার্থীদের পূর্ণ সমর্থন দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই পোস্ট দিয়ে পদত্যাগের ঘোষণা দিয়েছেন সাদী। তার এ পদত্যাগের পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়।

তার এ পদত্যাগ করার পোস্টটি বিভিন্ন ফেসবুক ব্যবহারকারীদের কমেন্টের প্রশংসায় ভাসতে থাকে। মঙ্গলবার (১৭ জুলাই) রাতে তিনি এ ঘোষণা দেন।  

এ বিষয়ে সৈয়দ সাদী বলেন, আমি কোটা আন্দোলনকে সমর্থন জানিয়ে আমরা পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগের ঘোষণা দিয়েছি।

এ ব্যাপারে ডাসার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিক জানান, সে কি কারণে পদত্যাগ করার ঘোষণা দিয়েছে, আমরা সভাপতি ও সম্পাদক দুজন কিছুই জানি না। সে নিজেই বলতে পারবে। তার পদত্যাগপত্র আমরা এখন পর্যন্ত হাতে পাইনি। তবে শুনেছি সে কোটা আন্দোলনকে সমর্থন দিয়ে এ কাজ করেছে।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।