ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

রাজনীতি

আহত শিক্ষার্থীদের দেখতে হাসপাতালে বিএনপি নেতারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
আহত শিক্ষার্থীদের দেখতে হাসপাতালে বিএনপি নেতারা

বরিশাল: কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী ও পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় আহত শিক্ষার্থীদের দেখতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গেছেন সদ্য ঘোষিত মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকসহ নেতারা। এ সময় তারা চলমান কোটা সংস্কার আন্দোলন শিক্ষার্থীদের পাশে থাকার কথা জানান।

 

এর আগে বুধবার (১৭ জুলাই) সকাল থেকে বরিশাল নগরীর নতুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে শিক্ষার্থী ও পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে আহত হয়ে হাসপাতালে শিক্ষার্থী ও পুলিশসহ মোট ৩৯ জন আহত হয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী ও পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশসহ ৩৯ জন ভর্তি হয়েছেন।

এদের মধ্যে বেশিরভাগই গুরুতর আহত। আহত পুলিশ, পথচারী, শিক্ষার্থীদের হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে উপ-পুলিশ কমিশনার আলী আশরাফ ভূঞা ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করিমের অবস্থা গুরুতর।  

হাসপাতালের পরিচালক সাইফুল ইসলাম জানান, আহতদের যথাসম্ভব চিকিৎসা দেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।