ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

রাজনীতি

কোটা আন্দোলন

নিহত আসিফের পরিবারের পাশে সাতক্ষীরা জেলা আ. লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
নিহত আসিফের পরিবারের পাশে সাতক্ষীরা জেলা আ. লীগ

সাতক্ষীরা: রাজধানীর উত্তরায় কোটা সংস্কার আন্দোলনে নিহত আসিফ হাসানের পরিবারের খোঁজ খরব নিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নেতারা।

শনিবার (২৭ জুলাই) বিকেলে সাতক্ষীরার দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের আস্কারপুর গ্রামে আসিফ হাসানের বাড়িতে যেয়ে তার কবর জিয়ারত ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি, দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান আল ফেরদাউস আলফা, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ ও জেলা আওয়ামী লীগের সদস্য নাজমুন আসিফ মুন্নি প্রমুখ।

এসময় আওয়ামী লীগ নেতাদের কাছে পেয়ে আসিফের মা, দাদিসহ পরিবারের সবাই কান্নায় ভেঙে পড়েন।

এদিকে আসিফের বাবা মাহমুদ আলম গাজী, ভাই ও চাচা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার জন্য ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন।

প্রসঙ্গত, গত ১৮ জুলাই রাজধানীর উত্তরায় কোটা সংস্কার আন্দোলনে সংঘাতে গুলিবিদ্ধ হয়ে নিহত হন আসিফ হাসান।

দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের আস্কারপুর গ্রামের মাহমুদ আলম গাজীর ছেলে ও নর্দান ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র আসিফ এলাকায় থাকাকালীন ছাত্রলীগের কর্মী ছিলেন।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।