ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

রাজনীতি

‘বিএনপি-জামায়াত দেশ ধ্বংসের পাঁয়তারা করছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
‘বিএনপি-জামায়াত দেশ ধ্বংসের পাঁয়তারা করছে’

ফরিদপুর: কোটা সংস্কার আন্দোলনের ওপর ভর করে বিএনপি, জামায়াত-শিবির সহিংস তাণ্ডব চালিয়ে সরকার পতনসহ দেশকে ধ্বংস করার পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগে নেতারা।

বুধবার (৩১ জুলাই) বিকেলে শান্তি মিছিল শেষে ফরিদপুর প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সভায় তারা এ মন্তব্য করেন।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ঝর্ণা হাসান, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শামসুল আলম চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ, শ্রমিক লীগের সভাপতি গোলাম নাসির প্রমুখ।

এর আগে জেলা পৌর শহরের লাভলু সড়কে দলীয় কার্যালয় থেকে শান্তি মিছিল বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন নেতা-কর্মীরা।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সরকারি চাকরিতে কোটা পদ্ধতি সংস্কার দাবির আন্দোলনের ওপর ভর করে বিএনপি, জামায়াত-শিবির দেশে সহিংসতা ও নাশকতা চালিয়ে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে। তারা সরকারের উন্নয়নমূলক কার্যক্রমকে ব্যাহত করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।  

বক্তারা আরও বলেন, সাধারণ শিক্ষার্থীদের দাবি সরকার ইতোমধ্যে মেনে নিয়েছে। এখন আর আন্দোলনের কোনো প্রয়োজন নেই।  

সভা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সব ভেদাভেদ ভুলে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয়।

প্রতিবাদ সভা শেষে বৃহস্পতিবার (১ আগস্ট) সকাল ১১টার দিকে আগস্ট মাস উপলক্ষে দলীয় কার্যালয়ে কালো ব্যাজ ধারণ করা হবে বলেও সভায় জানানো হয়।  

এ সময় ফরিদপুর জেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।