ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

রাজনীতি

বগুড়ায় যুবলীগের দুই নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
বগুড়ায় যুবলীগের দুই নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়া: বগুড়া সদর ও শাজাহানপুর উপজেলায় যুবলীগের দুই নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (০৬ আগস্ট) বগুড়া জেলা যুবলীগের দপ্তর সম্পাদক জাকারিয়া আদিল ওই দুজনের রাজনৈতিক পরিচয় নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (০৫ আগস্ট) রাতে বগুড়া সদর উপজেলার মালগ্রাম দীঘিরপাড় ও শাজাহানপুর উপজেলার খরনা বাজারে পৃথক এ হত্যাকাণ্ড ঘটে।

নিহতরা হলেন- বগুড়া সদর উপজেলার মালগ্রাম চাপরপাড়ার আফজাল হোসেনের ছেলে ও পৌর যুবলীগের ১৪ নম্বর ওয়ার্ড কমিটি সদস্য রানা (৩৪) এবং শাজাহানপুর উপজেলার দেশমা গ্রামের বাসিন্দা ও খরনা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক নূর আলম (২৮)।

জানা গেছে, সোমবার রাত ১০টার দিকে শাজাহানপুর উপজেলার খরনা বাজারে নুর আলমকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। পরে তাকে রক্তাক্ত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

অন্যদিকে রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার মালগ্রাম লীলা হাজির মোড়ে রানাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা৷

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, বাজারে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে শুনেছি। তবে হত্যাকাণ্ডের বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি।

বগুড়া শজিমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ বলেন, নূর আলমের মরদেহ রাতেই তার স্বজনরা নিয়ে গেছেন। একই রাতে রানাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়৷

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৪
কেইউএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।