ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

সবাইকে ধৈর্য ধরার অনুরোধ ফেনী জেলা বিএনপির 

ফেনী: | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
সবাইকে ধৈর্য ধরার অনুরোধ ফেনী জেলা বিএনপির 

ফেনী: বর্তমান পরিস্থিতিতে দলের সব লোকদের ধৈর্য ধরার অনুরোধ জানিয়েছে ফেনী জেলা বিএনপি।  

বুধবার (৭ আগস্ট) দুপুরে ফেনী জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার এ অনুরোধ করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত শেখ হাসিনার সরকারবিরোধী আন্দোলনের সময় হত্যাকাণ্ডে যারা জড়িত তাদের বিচার করতে হবে। শেখ হাসিনার পতন শুধু সরকার পরিবর্তন নয়, এটি একটি বিপ্লব। দীর্ঘদিনের নির্যাতন ও ক্ষোভের কারণে কিছু সরকারি ও বেসরকারি স্থাপনায় হামলা হয়েছে।

বিএনপির নেতাকর্মীরা পাড়া-মহল্লায় কমিটি করে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করবেন। কেউ হামলা, অগ্নিসংযোগ কিংবা লুটপাটে সম্পৃক্ত হলে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করা হবে।

তিনি বলেন, কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমরা দুঃখপ্রকাশ করছি। অগ্রাধিকার ভিত্তিতে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করতে হবে। দেশের সম্পদ বিনষ্টকারীদের কোনোভাবেই ছাড় দেওয়া হবে না।  

সংবাদ সম্মেলনে ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহবায়ক ইয়াকুব নবী, প্রফেসর আবদুল খালেক, গাজী মানিক ও আনোয়ার হোসেন পাটোয়ারী। এছাড়া দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪ 
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।