ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

হাসিনা পালিয়েছেন তার প্রেতাত্মা রয়ে গেছে: গয়েশ্বর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
হাসিনা পালিয়েছেন তার প্রেতাত্মা রয়ে গেছে: গয়েশ্বর

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, শেখ হাসিনা পালিয়েছেন, তবে তার প্রেতাত্মা এখনো দেশে রয়েছে। তাদের হাত হতে সাবধান।

বুধবার (৭ আগস্ট) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপি আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর বলেন, আজকের যা অর্জন হয়েছে তার সব কল্যাণ ছাত্রদের জন্য। বাংলাদেশের ইতিহাসে ছাত্রদের কোনো আন্দোলন ব্যর্থ হয় নাই। কে প্রধান উপদেষ্টা হবেন, সেটা আমাদের ভাবার বিষয় না। আমাদের দাবি, দ্রুততম সময়ের মধ্যে জনগণের নির্বাচনে নির্বাচিত সরকারের কাছে দায়িত্ব হস্তান্তর করা।

পাড়া মহল্লায় নব্য বিএনপি সৃষ্টি হয়েছে। তারা বিভিন্ন জায়গায় হামলা চালিয়ে লুটপাট করছে- এর সঙ্গে বিএনপির কোনো সম্পর্ক নাই বলে মন্তব্য করেন গয়েশ্বর। তিনি তার নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা যারা হামলা-মামলার শিকার হয়েছেন, ভাই হারিয়েছেন। আরেকটু কষ্ট করে মানুষের বাড়িতে হামলা ঠেকান।

পুলিশের উদ্দেশ্যে বিএনপির এই নেতা বলেন, তাদের সদস্যদের মধ্যে সবাই অন্যায় করেছেন বিষয়টি সঠিক নয়। সুতরাং, আপনাদের সবার ভয় পাওয়ার কিছু নাই।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, ৭ আগস্ট, ২০২৪
টিএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।