ঢাকা, শনিবার, ২৫ শ্রাবণ ১৪৩১, ১০ আগস্ট ২০২৪, ০৪ সফর ১৪৪৬

রাজনীতি

ছাত্র-জনতার শক্তিতেই মানুষের মুক্তি এসেছে: মঈন খান

নরসিংদী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
ছাত্র-জনতার শক্তিতেই মানুষের মুক্তি এসেছে: মঈন খান

নরসিংদী: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, ছাত্র-জনতার আন্দোলনের মুখে স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের পতন হয়েছে। ভবিষ্যতে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের নির্বাচিত প্রতিনিধি এই দেশের দায়িত্ব নেবেন।

এবং একটি জনগণের সংসদ তৈরি হবে।

স্বৈরাচারী সরকারের পতনে শুক্রবার (৯ আগস্ট) বিকেলে নরসিংদীর ঘোড়াশালে শান্তি মিছিলে উপস্থিত থেকে ড. আব্দুল মঈন খান এ কথা বলেন।

বিএনপি প্রতিহিংসার রাজনীতি নয়, শান্তির রাজনীতিতে বিশ্বাস করে উল্লেখ করে  ড. আব্দুল মঈন খান বলেন, আওয়ামী লীগের উন্নয়ন হলো ক্যাসিনো। উন্নয়নের নামে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। বাংলাদেশের মানুষ শান্তি প্রিয় মানুষ। তারা শান্তিতে থাকতে চায়। স্বৈরাচারী আওয়ামী লীগের দুর্বিষহ শাসনের বিরুদ্ধে ছাত্র-জনতার শক্তিতেই দেশের মাটি ও মানুষের মুক্তি অর্জিত হয়েছে। ফিরেছে অধিকার।

নতুন প্রজন্মকে ঠাণ্ডা মাথায় এগিয়ে চলার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, নিয়ম-নীতি ও শৃঙ্খলার ভিত্তিতে বাংলাদেশ পরিচালিত হবে। অচিরেই দেশে একটি সুষ্ঠু-সুন্দর নির্বাচনের মাধ্যমে জনগণের প্রতিনিধিরা দেশ পরিচালনা করবেন বলেও আমার বিশ্বাস।

শান্তি মিছিলে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা অংশ নেন। মোটরসাইকেল ও গাড়ি বহরটি ঘোড়াশাল থেকে শুরু হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চরনগরদী এলাকায় বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।