ঢাকা, সোমবার, ২৭ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

রাজনীতি

বিএনপির নাম ভাঙিয়ে কেউ চাঁদা চাইলে সেনাবাহিনীকে জানান: তানভীর আহমেদ

সিনিয়র ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
বিএনপির নাম ভাঙিয়ে কেউ চাঁদা চাইলে সেনাবাহিনীকে জানান: তানভীর আহমেদ বক্তব্য রাখছেন ঢাকা মহানগর দক্ষিণ শাখার সদস্য সচিব তানভীর আহমেদ রবিন

ঢাকা: বিএনপির নাম ভাঙিয়ে কেউ চাঁদা দাবি করলে বা ঘরবাড়ি-দোকানপাট দখল করতে এলে সঙ্গে সঙ্গে সেনাবাহিনীকে জানানোর আহ্বান জানিয়েছেন দলটির ঢাকা মহানগর দক্ষিণ শাখার সদস্য সচিব তানভীর আহমেদ রবিন।

রোববার (১১ আগস্ট) রাজধানীর কদমতলী থানার ৫২ নং ওয়ার্ড আয়োজিত পাড়া মহল্লা রক্ষা ও সংখ্যালঘুদের নিরাপত্তা বিষয়ক এক আলেচনা সভায় তিনি এ আহ্বান জানান।

তানভীর আহমেদ বলেন, সংখ্যালঘুরা আমাদের দেশের জনগণ। তারা আমাদের ভাই, আমাদের প্রতিবেশী। তাদের ওপর হামলা হলে কঠোরভাবে দমন করা হবে। আপনারা সবাই তাদের পাহারায় থাকবেন। কোনো হামলার আশঙ্কা এলে একসঙ্গে দমন করবেন। প্রয়োজনে সেনাবাহিনীর সহায়তা নেবেন।

তিনি আরও বলেন, এদেশ আমাদের। এদেশের ক্ষতি মানে আমাদের ক্ষতি। তাই বিএনপির নাম ভাঙিয়ে যদি কেউ চাঁদা দাবি করে কিংবা ঘরবাড়ি-দোকানপাট দখল করতে আসে, তাহলে সঙ্গে সঙ্গে আমাদের জানাবেন। সেনাবাহিনীকে জানাবেন। স্বৈরাচারী হাসিনা দেশ থেকে পালিয়েছেন। কিন্তু তার দোসররা পাড়া-মহল্লায় ঘাপটি মেরে আছে। তারা অনেকে এদেশে জ্বালাও-পোড়াও  করতে চাইবে। তাই সবাইকে সজাগ থাকতে হবে।

এসময় তিনি এলাকাবাসীর উদ্দেশে বলেন, কেউ গুজবে কান দেবেন  না। কেউ যদি গুজব ছড়ায় তাহলে সে তথ্যটি যাচাই-বাছাই  করবেন। তারপর ব্যবস্থা নেবেন। ছাত্র আন্দোলনে ৫২ নং ওয়ার্ডের যারা আহত হয়েছেন, তাদের ও তাদের পরিবারের খোঁজখবর রাখবেন।

সভায় উপস্থিত ছিলেন ৫২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি রবিউল ইসলাম দিপু, সাধারণ সম্পাদক আবুল হাশেম আনিস, ৫২ নং ওয়ার্ড বিএনপির উপদেষ্টা হাজী সালাউদ্দিন আহমেদ, এ বি এম ইদ্রিস, গিয়াস উদ্দিন বেপারী, আবুল হাশেম, বাংলাদেশ মোজা অ্যাসোসিয়েশনের সভাপতি জহির উদদীন, জুরাইন সমাজকল্যাণ সমিতির সভাপতি আব্দুল হাই, নবদিগন্তের সাবেক সভাপতি মোহাম্মদ জাকিরসহ গন্যমান্য ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।