ঢাকা, সোমবার, ২৮ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

রাজনীতি

শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার দাবিতে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার দাবিতে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ 

শরীয়তপুর: শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে জাতীয় নির্বাচনের মাধ্যমে আবার প্রধানমন্ত্রী করার দাবিতে শরীয়তপুরের জাজিরায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।  

রোববার (১১ আগস্ট) বিকালে উপজেলার কাজীরহাট মোড় থেকে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল আলীম বেপারীর নেতৃত্ব বিক্ষোভ মিছিল বের করা হয়।

পরে গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়।  

এতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি আজাহার মাদবর, কৃষি বিষয়ক সম্পাদক ছালেক খান, ছাত্রনেতা শামীম সহ বিপুল দলীয় নেতাকর্মী ও জনসাধারণ অংশ নেন।

সমাবেশে সাবেক ছাত্রনেতা আব্দুল আলীম বেপারী বলেন, সারাদেশে নৈরাজ্য চলছে। এর অবসান ঘটিয়ে আমরা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনব। কারণ, তাকে জোর করে দেশে ত্যাগে বাধ্য করা হয়েছিল। বঙ্গবন্ধুকে যেভাবে সপরিবারে নীল নকশার মাধ্যমে হত্যা করা হয়েছিল, একইভাবে জননেত্রী শেখ হাসিনাকেও হত্যার চেষ্টা করা হয়েছিল। আমরা জাতীয় নির্বাচনের মাধ্যমে দেশরত্ন শেখ হাসিনাকে বাংলার মাটিতে ফিরিয়ে আনবো, ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।