ঢাকা, সোমবার, ২৮ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

রাজনীতি

‘হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ও মুসলিম আমরা সবাই ভাই ভাই’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
‘হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ও মুসলিম আমরা সবাই ভাই ভাই’ ছবি: জি এম মুজিবুর

ঢাকা: একটা শ্রেণি সারা দেশে অপপ্রচার করছে যে সংখ্যালঘুদের ওপর অত্যাচার হচ্ছে। আমরা বলতে চাই হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ও মুসলিম আমরা সবাই ভাই ভাই।

দেশটা সবার, আমরা সবাই বাংলাদেশি, সবাই মিলে মিশে আমরা দেশ গড়বো বলে জানিয়েছেন জাতীয়তাবাদী যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান।

সোমবার (১২ আগস্ট) বিকেলে কাজীপাড়া বাসস্ট্যান্ডে কাফরুল থানা বিএনপি কর্তৃক আয়োজিত আওয়ামী লীগের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে মিছিলপূর্ব সমাবেশে তিনি এ কথা জানান।

মামুন হাসান বলেন, আওয়ামী ১৭ বছর যে তাণ্ডব করেছে তাদের কোনো ক্ষমা নেই। যারা সন্ত্রাস করেছে, যারা গুম করেছে তাদের কোনো ছাড় দেওয়া হবে না। যারা ছাত্রলীগ ও যুবলীগকে আশ্রয় দেয় তাদের পুলিশের কাছে তুলে দিতে হবে।

সুলতানা বিএনপির আহ্বায়ক রাম বাবুর সভাপতিত্বে সমা বেশে আরও বক্তব্য দেন- ঢাকা মহানগর উত্তরের বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আহসান উল্লাহ চৌধুরী হাসান, মোয়াজ্জেম হোসেন মতি, আক্তার হোসেন জিল্লু, আশরাফুজ্জাহান, আলী আরশাদ মামুন, মহানগর পশ্চিম ছাত্রদলের সভাপতি আবুল কালাম আজাদ নাসির, কাফরুল থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম ও টুটুল রহমান প্রমুখ।

সমাবেশ শেষে একটি মিছিল কাজীপাড়া বেগম রোকেয়া সরণি থেকে ইব্রাহীমপুর বাজার হয়ে ১৪ নম্বর সেকশনে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।