ঢাকা, সোমবার, ২৮ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

রাজনীতি

দেশে যেন আর কোনো স্বৈরাচারের আবির্ভাব না ঘটে: আমিনুল 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
দেশে যেন আর কোনো স্বৈরাচারের আবির্ভাব না ঘটে: আমিনুল 

ঢাকা: বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেছেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে স্বৈরশাসকের পতন ঘটিয়ে আমরা একটি নতুন বাংলাদেশ পেয়েছি। সেই বাংলাদেশে যেন কোন স্বৈরাচারের আবির্ভাব আর না ঘটে।

তিনি বলেন, আমরা চাই দেশে একটি সুস্থ ধারার রাজনীতি ফিরে আসুক। যে সুস্থ ধারার রাজনীতির মাধ্যমে বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে হবে।

আরাফাত রহমান কোকোর ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে এক মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

সোমবার (১২ আগস্ট) রাজধানীর পল্লবীর ডি ব্লক বায়তুল আজমত জামে মসজিদে বাদ আসর থানা বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে দলের সর্বস্তরের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কোকোর জন্মদিন উপলক্ষে বিএনপির কর্মসূচি অনুযায়ী ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে ২৬টি থানা ও ৭১টি ওয়ার্ডের স্ব-স্ব মসজিদে আসরের নামাজের পর মরহুমের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে।

দোয়া মাহফিলে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, সাধারণ জনতা ও মুসল্লিরা   মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

২০১৫ সালের ২৪ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে ৪৫ বছরে মালয়েশিয়ার কুয়ালালামপুরে মারা যান কোকো।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
টিএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।