ঢাকা, বৃহস্পতিবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

রাজনীতি

আ. লীগের সরকার ভোট ডাকাত, শেষবার ডামি নির্বাচন: নুরুল ইসলাম মনি

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
আ. লীগের সরকার ভোট ডাকাত, শেষবার ডামি নির্বাচন: নুরুল ইসলাম মনি

বরগুনা: আওয়ামী লীগ সরকার একবার ভোট ডাকাতি করেছে দিনে, আরেকবার করেছে রাতে, শেষবারে করেছে ডামি নির্বাচন। আওয়ামী লীগ সরকারের দুঃশাসনের কথা উল্লেখ করে বরগুনার পাথরঘাটায় এক সমাবেশে এসব কথা বলেন বরগুনা জেলা বিএনপির সাবেক সভাপতি ও তিনবারের সাবেক এমপি নুরুল ইসলাম মনি।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে পাথরঘাটা ঈদগাহ মাঠে পাথরঘাটা উপজেলা বিএনপির আয়োজিত এ সমাবেশে দলটির নেতাকর্মী অংশ নেয়।

সমাবেশে নুরুল ইসলাম মনি আরও বলেন, দেশের ৯০ ভাগ হিন্দু ধর্মাবলম্বী বাংলাদেশের পক্ষে। অল্প কিছু হিন্দু নেতা রয়েছে যারা পরিকল্পিতভাবে বাংলাদেশকে অখন্ড ভারতের অংশ বানাতে চায়। এ লক্ষ্যে তারা নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। এসব ষড়যন্ত্র সম্মিলিতভাবে প্রতিহত করার আহ্বান জানান।

এ সময় তিনি আরও বলেন, শেখ হাসিনার ছেলে মেয়েসহ পরিবারের সবাই থাকতেন বিদেশে। বাংলা দেশের জন্য তাদের কোন দরদ ছিল না। সবই ছিল তার লোক দেখানো মায়া কান্না।

বক্তব্যের এক পর্যায়ে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানসহ বিএনপির প্রবীণ নেতৃবৃন্দের দীর্ঘায়ু কামনা করে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ  ইতোমধ্যে মৃত্যুবরণকারী প্রবীণ-বিএনপি নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে সকল নেতাকর্মীকে সাথে নিয়ে দীর্ঘ মোনাজাত ধরেন নুরুল ইসলাম মনি।

পাথরঘাটা উপজেলা বিএনপির আহবায়ক ফারুক চৌধুরীর সভাপতিত্বে এ সমাবেশে আরো বক্তব্য রাখেন, মঠবাড়িয়া উপজেলা বিএনপির সভাপতি রুহুল আমিন দুলাল, পাথরঘাটা উপজেলা বিএনপির সাবেক সভাপতি মতিউর রহমান মোল্লা, পাথরঘাটা পৌর বিএনপির আহ্বায়ক হারুন চাপরাশি, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম জুয়েল ও জেলা ছাত্রদল সভাপতি ফাইজুল মালেক সজীব।

এছাড়া জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের অনেক হাজার হাজার নেতাকর্মী এ সমাবেশে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ