ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

রাজনীতি

শরীয়তপুরে শেখ হাসিনার বিচারের দাবি বিএনপির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
শরীয়তপুরে শেখ হাসিনার বিচারের দাবি বিএনপির

শরীয়তপুর: ছাত্র-জনতার আন্দোলনে গুলি চালিয়ে গণহত্যার ‘নির্দেশদাতা’ সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচারের দাবিতে বিএনপির অবস্থান কর্মসূচি, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দিনব্যাপী শরীয়তপুর জেলা শহর, বিভিন্ন উপজেলা ও থানায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি সফিকুর রহমান কিরণের নেতৃত্বে এ কর্মসূচি পালিত হয়েছে।

জেলা শহরের জজকোর্ট এলাকায় কর্মসূচিতে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি শাহ মো. আব্দুস সালাম, সিরাজুল হক মোল্লা, জাহাঙ্গীর আলম কাশেম, বিএম হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ টিপু ও জেলা যুবদলের সভাপতি আরিফুজ্জামান মোল্লা।  

শহীদ মিনার এলাকায় কর্মসূচিতে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক অর্থ সম্পাদক মজিবুর রহমান, বর্তমান সহ-সভাপতি আবুল হোসেন সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খান দিপু ও যুবদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ।  

বাসস্ট্যান্ড এলাকায় কর্মসূচিতে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মোফাজ্জেল হোসেন ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল খান, বিএম মহিউদ্দিন বাদল ও সাংগঠনিক সম্পাদক মাহাবুব আলম তালুকদার।

এসব কর্মসূচিতে ছাত্র-জনতার ওপর গুলি করে গণহত্যাসহ বিভিন্ন অপরাধে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দায়ীদের বিচারের দাবি করেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।