ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

রাজনীতি

পিরোজপুরে রাত জেগে পাহারা দিচ্ছেন বিএনপি নেতারা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
পিরোজপুরে রাত জেগে পাহারা দিচ্ছেন বিএনপি নেতারা 

পিরোজপুর: পিরোজপুরে রাত জেগে পাহারা দিচ্ছেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা।  

জেলার বিভিন্ন উপজেলায় তার নেতৃত্বে এ পাহারা অব্যাহত রয়েছে।

বিশেষ করে হিন্দু অধ্যুষিত এলাকায় এ পাহারা দেওয়া হচ্ছে।  

জানা গেছে, গত ৫ আগস্ট শেখ হাসিনার সরকারের পতনের পর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন জেলার বিভিন্ন উপজেলায় নেতাকর্মীদের নিয়ে নিজেই পাহারা অব্যাহত রেখেছেন। এতে জেলা জুড়ে তিনি প্রশংসায় ভাসছেন।  

বুধবার (১৪ আগস্ট) রাত ২টার দিকে হঠাৎ জেলা বিএনপির আহ্বায়ককে দেখা যায় জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী বন্দরে। এসময় তার সঙ্গে ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব গাজী অহিদুজ্জামান লাভলু ও জেলা স্বেচ্ছাসেবক দলের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক মো. তৌহিদুল ইসলামসহ কয়েকজন নেতাকর্মী। এসময় তিনি শ্রীরামকাঠী বন্দরের মন্দির পরিদর্শন করেন ও স্থানীয় হিন্দুদের সঙ্গে কথা বলেন।  

শ্রীরামকাঠী বন্দরের পশ্চিম প্রান্তের মন্দির কমিটির সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য মনোজ হালদার বলেন, বুধবার রাত ২টার দিকে এসে হাজির হন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেনসহ কয়েকজন নেতা। তারা বাজারের পাহারা তদারকি করেন এবং স্থানীয় হিন্দুদের কোনো ধরনের সমস্যা আছে কিনা, খোঁজ নেন।  

জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবুল হালদার বলেন, গত ৫ আগস্ট থেকে প্রতি রাতেই বিভিন্ন মন্দির ও হিন্দু অধ্যুষিত গ্রাম পাহারা দিচ্ছেন বিএনপি নেতারা। আমাদের সঙ্গে যোগাযোগ রেখে আমাদের সাহস দিচ্ছেন। তাদের এমন তদারকিতে এলাকায় অপরাধ কমেছে।  

জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন, জেলায় শান্তিশৃঙ্খলা রক্ষা ও সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসনের পাশাপাশি দলের নেতাকর্মীদের পাহারা দিতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ রয়েছে। তাই গত ৫ আগস্ট থেকে জেলার বিভিন্ন স্থানে পাহারায় অংশ নিচ্ছি।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
এসআই

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।