ঢাকা, রবিবার, ২ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

রাজনীতি

প্রতিহিংসা নয়, ভালোবাসার বার্তা নিয়ে মানুষের পাশে থাকুন: আফরোজা আব্বাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
প্রতিহিংসা নয়, ভালোবাসার বার্তা নিয়ে মানুষের পাশে থাকুন: আফরোজা আব্বাস

পাবনা: প্রতিহিংসা নয়, ক্ষমা ও ভালোবাসার বার্তা নিয়ে সাধারণ মানুষের পাশে থাকার আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।  

শনিবার (১৭ আগস্ট) সকালে পাবনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত নারী শিক্ষার্থীদের সাথে সৌজন্য সাক্ষাতে এসে তিনি এ কথা বলেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের জাতীয় বীর আখ্যা দিয়ে স্বৈরাচার সরকারের বিরুদ্ধে বিজয়ী হওয়ায় অভিনন্দন জানান আফরোজা আব্বাস।  

তিনি বলেন, ছাত্ররা রক্ত দিয়ে আমাদের বাকস্বাধীনতা, গণমাধ্যমের স্বাধীনতা এনে দিয়েছে। বুকের পাথর নেমে যাওয়ায় এখন বুক ভরে শ্বাস নিতে পারছি। আমরা বিএনপির পক্ষ থেকে তরুণ সমাজকে অভিনন্দন জানাই।  

বিএনপি নেতাকর্মীদের সতর্ক করে আফরোজা আব্বাস বলেন, আওয়ামী লীগ সাধারণ মানুষ ও ভিন্নমতের মানুষকে অত্যাচার করে জনবিচ্ছিন্ন হয়ে গেছে। বিএনপি প্রতিহিংসায় বিশ্বাস করে না।  

হামলা মারপিট না করে প্রতিটি এলাকায় ভালোবাসা, ভ্রাতৃত্বের বন্ধনে সমাজ গড়ার নির্দেশনা দেন তিনি।

আফরোজা আব্বাস মহিলা দলে ও জেলা বিএনপি নেতাকর্মীদের নিয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত পাবনার বলরামপুর সরদারপাড়ার সুলতানা পারভীন, দক্ষিণ রাঘবপুরের কোহিনুর আক্তার পিয়া, রাজা বটতলা এলাকার মাহাজেবিন ও মাসুম বাজার এলাকার নাবিলার সাথে কথা বলেন ও আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এ সময় তার সাথে ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ খন্দকার, জেলা মহিলা দলের সভানেত্রী পূর্ণিমা ইসলাম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক মেহুরুন নেছা,  জেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান সুইট, জেলা বিএনপির সদস্য সচিব আনিসুল হক বাবু, সাবেক জেলা বিএনপির সদস্য সচিব সিদ্দিকুর রহমান, শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুর, জেলা জাসাসের সভাপতি খালেদ হোসেন পরাগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।