ঢাকা, মঙ্গলবার, ৪ ভাদ্র ১৪৩১, ২০ আগস্ট ২০২৪, ১৪ সফর ১৪৪৬

রাজনীতি

গুলিবিদ্ধ ছাত্রদল কর্মীর পাশে বিএনপি নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
গুলিবিদ্ধ ছাত্রদল কর্মীর পাশে বিএনপি নেতা

বরিশাল: কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে আহত শিক্ষার্থী ও ছাত্রদল কর্মী রুহুল আমিনের (২১) চিকিৎসার দায়িত্ব নিয়েছেন নগর বিএনপির সাবেক সদস্য মীর জাহিদুল কবির জাহিদ।

তিনি গত ৪ আগস্ট নগরের করিম কুটির এলাকায় সংঘর্ষে গুলিবিদ্ধ হন।

এরপর তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু ব্যয়ভার মেটাতে ব্যর্থ হওয়ায় চিকিৎসা খরচ বহনের দায়িত্ব নেন এ বিএনপি নেতা।

গুলিবিদ্ধ রুহুল নগরের ১১ নম্বর ওয়ার্ডের ছাত্রদলের কর্মী এবং মেট্রোপলিটন কলেজের ছাত্র। এছাড়া তিনি নগরের দক্ষিণ আলেকান্দার আর্শেদ আলী কন্টাকটার গলির বাসিন্দা।

ছাত্রদল কর্মী রুহুল আমিন বলেন, ‘সংঘর্ষের সময় আমার ডান পায়ের হাটুর ওপরে রানে গুলিবিদ্ধ হই। এরপর খরচ জোগাড় করতে না পেরে চিকিৎসা প্রায় বন্ধই হয়ে গিয়েছিল। এ বিষয়টি মহানগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক সাব্বির হোসেন জানতে পারেন। তিনি বিষয়টি বিএনপি নেতা জাহিদকে জানালে তিনি আমার চিকিৎসার সব খরচ বহনের দায়িত্ব নেন।

এ বিষয়ে বিএনপি নেতা মীর জাহিদুল কবির জাহিদ বলেন, দেশ সংস্কারের আন্দোলনে ওই গুলিবিদ্ধ শিক্ষার্থীর দায়িত্ব নিতে পেরে ভালো লাগছে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।