ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪৩১, ২২ আগস্ট ২০২৪, ১৬ সফর ১৪৪৬

রাজনীতি

ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ময়মনসিংহ: দীর্ঘ সময় গায়েবি মামলা-হামলায় নির্যাতিত বিরোধী ছাত্র সংগঠন ছাত্রদলের নেতাকর্মীরা প্রায় প্রতিদিনই নানা কর্মসূচি দিচ্ছে।  

রাজনীতির পরিবর্তিত প্রেক্ষাপটে এক সময়ে হতাশ হয়ে পড়া কর্মী-সমর্থকদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

  

বুধবার (২১ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত নগরীর রাজপথে মিছিল করে বিএনপির ভ্যানগার্ড খ্যাত ছাত্রদলের নেতাকর্মীরা।  

এ সময় তারা বিগত ছাত্র-জনতার আন্দোলনে গণহত্যার নির্দেশদাতা শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে দৃষ্টান্তমূলক বিচার নিশ্চিত করার দাবি জানান।  

এই আন্দোলনের নেতৃত্ব দেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের বর্তমান সভাপতি নাইমুল করিম লুইন, দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মাহাবুবুর রহমান রানা, উত্তর জেলা ছাত্রদলের সভাপতি নিহাদ সালমান ডুনন, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ রবিন, দক্ষিণ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দাউদ রায়হান ও উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রায়হান শরীফ হলুদ।

এর আগে নগরীর টাউন হল মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় কয়েক হাজার নেতাকর্মী স্লোগানে স্লোগানে গণহত্যার নির্দেশদাতা ও জড়িতদের বিচার দাবি করেন।

মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ রবিন বলেন, ছাত্রদল সন্ত্রাসী কর্মকাণ্ডে বিশ্বাস করে না। আমাদের কোনো নেতাকর্মী সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ছিল না, এখনো নেই। এ ধরনের কর্মকাণ্ডের প্রমাণ পাওয়া গেলে তাৎক্ষণিক সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।