ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪৩১, ২২ আগস্ট ২০২৪, ১৬ সফর ১৪৪৬

রাজনীতি

বন্যা দুর্গতদের উদ্ধারে জনগণকে এগিয়ে আসার আহ্বান ওয়ার্কার্স পার্টির

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
বন্যা দুর্গতদের উদ্ধারে জনগণকে এগিয়ে আসার আহ্বান ওয়ার্কার্স পার্টির

ঢাকা: বন্যা দুর্গতদের উদ্ধারে সরকার, বিভিন্ন রাজনৈতিক দল, স্বেচ্ছাসেবক সংগঠনসহ দেশের জনগণকে এগিয়ে আসার জন্য আহ্বান জানিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।

বৃহস্পতিকার (২২ আগস্ট) সকাল ১০টায় ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় চিকিৎসা ত্রাণ ও পুনর্বাসন কমিটির ভার্চ্যুয়াল এক সভায় এ আহ্বান জানানো হয়।

কমিটি আহ্বায়ক ও পলিটব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- কমিটির সদস্য মাহমুদুল হাসান মানিক, আলী আহমেদ এনামুল হক এমরান, মোস্তফা আলমগীর রতন প্রমুখ।

সভায় নেতারা কুমিল্লা-ফেনী-নোয়াখালীসহ দেশের বিভিন্ন অঞ্চলে লাখ লাখ মানুষ ভয়বাহ বন্যায় আক্রান্ত হওয়াতে গভীর উদ্বেগ প্রকাশ করেন। বন্যা দুর্গতদের উদ্ধারের জন্য প্রয়োজনীয় উদ্যেগ গ্রহণের সরকারের প্রয়োজনীয় মন্ত্রণালয়, দেশের বিভিন্ন রাজনৈতিক দল, স্বেচ্ছাসেবক সংগঠনসহ দেশের জনগণকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

নেতারা ওয়ার্কার্স পার্টির প্রত্যেকটি জেলায় ত্রাণ তৎপরতা শুরু করা ও দুর্গত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান। কেন্দ্রীয়ভাবে ৩০ তোপখানা রোড থেকে ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
এসকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।