ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪৩১, ২২ আগস্ট ২০২৪, ১৬ সফর ১৪৪৬

রাজনীতি

মানিকগঞ্জে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

মানিকগঞ্জ: গণহত্যার দায়ে পতিত স্বৈরাচার শেখ হাসিনা ও তার দোসরদের ফাঁসি এবং বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতিতে ভারতীয় ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদ স্বেচ্ছাসেবক দল।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরের দিকে শহীদ রফিক সড়কের মানিকগঞ্জ জেলা বিএনপি কার্যালয় থেকে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ রফিক চত্বরে গিয়ে সমাবেশ করে।

জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাডভোকেট জিন্নাহ খান বলেন, একটি পরাজিত শক্তি ও স্বৈরাচার সরকার শেখ হাসিনার পতন হওয়ার পরও নানা ধরনের ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তারা ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশকে বিশ্ব দরবারে অস্থিতিশীল করার চেষ্টা করছেন। গণঅভ্যুথানে নিরীহ ছাত্র-জনতাদের ওপর নির্বিচারে গুলি বর্ষণ করে হত্যার দায়ে শেখ হাসিনা ও তার দোসরদের আন্তজার্তিক আদালতে বিচারের মাধ্যমে ফাঁসির দাবি করা হয়। পাশাপাশি বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতিতে ভারতীয় ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাদের চুপ থাকতে অনুরোধ করেন। বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতিতে ভারত যদি কোনো রকম ষড়যন্ত্রে লিপ্ত থাকে তাহলে ছাত্রজনতা তাদের সঠিক জবাব দেবে।

সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাডভোকেট জিন্নাহ খানের সভাপতিত্বে সদস্য সাচিব অ্যাডভোকেট রকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক দলের  সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাদিম হোসেন টুয়েল, জাকির হোসেন, ফারুক হোসেন সাইদুর, কাজী রুবায়েত রশীদ সাব্বির, রিপন হোসেন, মঈন খান, শরীফ হোসেন ও সাদ্দাম হোসেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।