ঢাকা, শুক্রবার, ৭ ভাদ্র ১৪৩১, ২৩ আগস্ট ২০২৪, ১৭ সফর ১৪৪৬

রাজনীতি

মানিকগঞ্জে পুকুরে মিলল আ. লীগ নেতার মরদেহ

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
মানিকগঞ্জে পুকুরে মিলল আ. লীগ নেতার মরদেহ

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার শায়েস্তা ইউনিয়নে পুকুর থেকে আবু সাঈদ আল-মামুন টিপু নামে এক আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরের দিকে উপজেলার শায়েস্তা ইউনিয়নের শাহরাইল মুন্সিপাড়া এলাকার নিজ বাড়ির পাশের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত আবু সাঈদ উপজেলার শায়েস্তা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম রফিক উদ্দিনের ছেলে। তিনি সিংগাইর উপজেলার শায়েস্তা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

জানা যায়, সিংগাইর উপজেলার শায়েস্তা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ আল-মামুন টিপু গ্রামের বাড়িতে বসবাস করতেন এবং পরিবারের সদস্যরা ঢাকায় থাকেন।  

গতকাল বুধবার (২১ আগষ্ট) এলাকার লোকজন তাকে শাহরাইল বাজারে দেখেছেন। বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরের দিকে বাড়ির পাশের পুকুরে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

সিংগাইর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক বলেন, মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে কোনো আঘাতের চিহ্ন নেই। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।