ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

রাজনীতি

শামা ওবায়েদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
শামা ওবায়েদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

ফরিদপুর: বিএনপির সাংগঠনিক সম্পাদক (পদ স্থগিত) শামা ওবায়েদ ইসলাম রিংকুর নামে মিথ্যা হত্যা মামলা দায়েরের প্রতিবাদে ও প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ফরিদপুরের নগরকান্দা উপজেলা ও পৌর বিএনপিসহ সব অঙ্গ সংগঠন।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল ১০টায় নগরকান্দা ফিলিং স্টেশনের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়।

 

মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

নগরকান্দা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফের সঞ্চালনায় এবং সহ-সভাপতি. আলিমুজ্জামান সেলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, নগরকান্দা উপজেলা বিএনপির সহ-সভাপতি মাহাবুব আলী মিয়া,  যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জাজরিস, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার মণ্ডল, নগরকান্দা পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. সানোয়ার হোসেস মিয়া, যুবদল নেতা রবিউল ইসলাম বাবু, নাজমুল হোসেন রাজু, বিএনপি নেতা গোলজার শরীফ, ওলামা দল নেতা মাওলানা সাইফুর মজিবর রহমান প্রমুখ।  

বক্তারা বলেন, শামা ওবায়েদ নগরকান্দায় না থাকা সত্ত্বেও নগরকান্দা-সালথা বিএনপিকে দুর্বল করার ষড়যন্ত্রের অংশ হিসেবে তার নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাই।  

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।