ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

রাজনীতি

খালেদা জিয়ার জন্য মসজিদেও দোয়া করতে দেওয়া হয়নি: ওয়াহাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
খালেদা জিয়ার জন্য মসজিদেও দোয়া করতে দেওয়া হয়নি: ওয়াহাব

ময়মনসিংহ: স্বৈরাচারী শাসনামলে তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী ও দেশনেত্রী খালেদা জিয়ার সুস্থতার জন্য মসজিদেও দোয়া করতে দেওয়া হয়নি বলে অভিযোগ করেছেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ।  

তিনি বলেন, সব আল্লাহ রাব্বুল আলামিনের খেলা।

মাত্র একমাস আগেও অসুস্থ খালেদা জিয়ার জন্য মসজিদেও দোয়া করতে দেওয়া হয়নি। অথচ এখন তারা (আওয়ামী লীগ) দোয়া করার জন্য মসজিদে চিঠি দিয়ে গোপনে মিষ্টি পাঠায়।  

সোমবার (২৭ আগস্ট) সন্ধ্যা ৬টায় ময়মনসিংহ নগরীর ৪ নম্বর ওয়ার্ডের জামতলা মোড়ে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এবং ছাত্রজনতার আন্দোলনে শহীদদের মাগফেরাত কামনায় ছাত্রদল আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আবু ওয়াহাব বলেন, বিগত ১৯ জুলাই ময়মনসিংহে ছাত্র আন্দোলনে শিক্ষার্থী সাগরের হত্যাকারী এমপি শান্তকে (ময়মনসিংহ-৪ সদর আসনের সংসদ সদস্য মোহিত উর রহমান শান্ত) অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। একই সঙ্গে খুনি হাসিনাকে দেশে ফিরিয়ে এনে তার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় শহীদদের আত্মা শান্তি পাবে না।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে সাবেক এই ছাত্রনেতা বলেন, কোনো সুবিধাবাদিকে ছাড় দেওয়া হবে না। যারা বিগত ১৭ বছর আন্দোলনে ছিলেন না, দেশনেত্রীর মুক্তি আন্দোলনে যাদেরও পাওয়া যায়নি। তারা এখন সামনে আসতে চেষ্টা করছে। তাদের থেকেও সবাইকে সতর্ক থাকতে হবে।  

ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু দাউদ রায়হানের তত্ত্বাবধানে অনুষ্ঠিত এই সমাবেশে সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ফরহান।  

এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সদস্য সৈয়দ শরীফ, রতন আকন্দ, মঞ্জুরুল হক মঞ্জু, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল আমিন খসরু, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।