ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ধর্মীয় সম্প্রীতি আরও মজবুত করা হবে: মঈন খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
ধর্মীয় সম্প্রীতি আরও মজবুত করা হবে: মঈন খান

নরসিংদী: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খান বলেছেন, বিএনপি ক্ষমতায় গেলে ধর্মীয় সম্প্রতি আরও মজবুত করতে দেশের সব ফরম থেকে ‘ধর্ম’ অপশনটি তুলে দেওয়া হবে, দেশের মানুষের একটাই পরিচয় তারা বাংলাদেশি। কে কোন ধর্মের সেটি বড় কথা নয়।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী-২ পলাশ নির্বাচনী এলাকার রাবান উচ্চ বিদ্যালয় দুর্গামন্দিরে হিন্দু সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন।

মঈন খান আরও বলেন, ছাত্রজনতার আন্দোলনে বাংলাদেশ থেকে অন্যায় প্রতিরোধ করা হয়েছে, ছাত্র-জনতা বাংলাদেশে স্বাধীনতা পুনঃপ্রতিষ্ঠিত করেছে। রাজনীতিকে কেউ যেন কুলষিত করতে না পারে সে জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।

এছাড়া ড. আব্দুল মঈন খান এদিন উপজেলার বিভিন্ন মন্দিরে মতবিনিময় সভা করেন।

এ সময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এরফান আলী, সাধারণ সম্পাদক প্রফেসর সাইফুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. বাহাউদ্দীন ভুঁইয়া মিল্টন, সহসভাপতি আওলাদ হোসেন জনি, অ্যাডভোকেট কানিজ ফাতেমা, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিকী ও যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান টিপু।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।