ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নাটোর পৌরসভার সাবেক প্যানেল মেয়রের বাসায় মিলল অস্ত্র-গুলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
নাটোর পৌরসভার সাবেক প্যানেল মেয়রের বাসায় মিলল অস্ত্র-গুলি

নাটোর: নাটোর পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আরিফুর রহমান মাসুমের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে যৌথবাহিনী।

রোববার (৮ সেপ্টেম্বর) ভোরে শহরের নিচাবাজার এলাকায় প্যানেল মেয়রের বাড়ি থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

অস্ত্রগুলোর মধ্যে রয়েছে তিনটি চাইনিজ টিপ চাকু, শটগানের ২৫ রাউন্ড তাজা বারুদ, তিন রাউন্ড খালি খোসা, চারটি অস্ত্রের স্কোপ (দূর থেকে লক্ষ্যবস্তু দেখা হয়), তিনটি অস্ত্রের বাট ও একটি গুলতি।

পরে সকালে সাবেক কাউন্সিলরের ভাই সুমন থানায় এসে আত্মসমর্পণ করেন। এছাড়া সাবেক কাউন্সিলর মো. আরিফুল রহমান মাসুমের ছোট ভাই জিল্লুর রহমান সবুজ এবং খন্দকার শামস জেসমিন কেয়াকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নাটোরের বিভিন্ন এলাকায় যৌথবাহিনী অভিযান চালাচ্ছে। রোববার ভোরে শহরের নিচাবাজার এলাকায় অবস্থিত ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, সাবেক প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুমের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় এসব অস্ত্র-গুলি ও অন্যান্য বস্তু উদ্ধার করা হয়। আর পুলিশ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। পরে কাউন্সিলরের ভাই সুমন থানায় এসে আত্মসমর্পণ করেন। কিন্তু তাদের নামে অভিযোগ প্রমাণ না হওয়ায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। অস্ত্র-গুলি উদ্ধারের ঘটনায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।