ঢাকা, মঙ্গলবার, ২৫ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

এখনো চিহ্নিত সন্ত্রাসীরা ঘাপটি মেরে আছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
এখনো চিহ্নিত সন্ত্রাসীরা ঘাপটি মেরে আছে

বরিশাল: বরিশালের স্টেডিয়াম কলোনির শ্রমিকদলের নেতাকে কুপিয়ে আহত করার প্রতিবাদে এবং শিল্পাঞ্চলে সন্ত্রাস এবং বিশৃঙ্খলা তৈরির প্রতিবাদে শ্রমিক দলের বিক্ষোভ সমাবেশ এবং মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় নগরের সদর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর শ্রমিকদল আহ্বায়ক মো. ফয়েজ আহমেদ খান।

মহানগর শ্রমিক দলের সদস্য সচিব মো. শহিদুল ইসলাম শহিদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহ্বায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক।

বক্তব্য রাখেন সাবেক বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবুল কালাম শাহিন, মহানগর বিএনপি সদস্য সচিব জিয়া উদ্দিন সিকদার, যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিন, জেলা শ্রমিকদল সভাপতি আলহাজ আব্দুল হক ফরাজী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

শ্রমিকদলের নেতারা বলেন, ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের পতন হলেও তার চিহ্নিত সন্ত্রাসীরা এখনো ঘাপটি মেরে আছে। বরিশালে এদেরই হামলার শিকার হয়েছে শ্রমিকদলের নেতা আলমসহ বেশ কয়েকজন। তাছাড়া দেশকে অস্থিতিশীল অবস্থায় রাখতে শিল্পাঞ্চলে এই সন্ত্রাসীরা তাদের কর্মকাণ্ড চালাচ্ছে, যাতে করে অর্থনৈতিকভাবে দেশ পিছিয়ে পড়ে।

তারা বলেন, আগামী রাষ্ট্রনায়ক তারেক রহমানের বাংলাদেশে কোনো প্রকার চাঁদাবাজি, দখলদারত্ব ও নব্য বিএনপিসহ পালিয়ে থাকা সন্ত্রাসীদের বিএনপিতে কোনো স্থান হবে না।

সমাবেশ শেষে নেতাকর্মীরা নগরের একটি বিক্ষোভ মিছিল বের করে, যা বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৪
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।