ঢাকা, শুক্রবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

কুমিল্লায় অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
কুমিল্লায় অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

কুমিল্লা: কুমিল্লা সদর উপজেলায় অস্ত্রসহ মোহাম্মদ নাজমুল ইসলাম জুয়েল নামে এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে করেছে সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে গঠিত যৌথবাহিনী।  

তার বিরুদ্ধে গত ৪ আগস্ট টিপরা বাজার এলাকায় বৈষম্যবিরোধী আন্দোলনে অংশ নেওয়া ছাত্র-জনতার ওপর গুলি ছোড়ার অভিযোগ রয়েছে।

 

বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকেলে উপজেলার সাহেবনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে সাহেবনগর এলাকার ১৫ নম্বর গেট এলাকায় তার বাড়িতে তল্লাশি চালিয়ে একটি অস্ত্র পাওয়া যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, আটক জুয়েল সাহেবনগর এলাকার নুরুল ইসলামের ছেলে। তাকে রাতে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। তিনি সদর উপজেলার ২ নম্বর দুর্গাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। জুয়েল ইপিজেডের একটি কোম্পানিতে চাকরি করতেন। নারী কেলেঙ্কারির অভিযোগে এক বছর আগে তার চাকরি চলে যায়।
 
কুমিল্লার কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) শিবেন বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, অস্ত্রসহ একজনকে থানায় আনা হয়েছে। যেহেতু এখনও অভিযান চলছে, তাই তিনি আটক আছেন। অভিযান শেষে আইনি ব্যবস্থা নিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।