ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

আল্লাহ ও জনগণের ওপর আস্থা রাখে বিএনপি: মো. শাহজাহান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
আল্লাহ ও জনগণের ওপর আস্থা রাখে বিএনপি: মো. শাহজাহান

নোয়াখালী: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেছেন, আমরা কর্মীদের থেকে বেশি আস্থা রাখি জনগণের ওপর। তারপর আস্থা রাখি আল্লার ওপর।

যার কারণে জিয়াউর রহমানের দলের বিরুদ্ধে হাজারও ষড়যন্ত্র হওয়ার পরেও এই দলকে এখনও নিঃশেষ করতে পারে নাই। বিশেষ করে গত ১৭ বছর বিগত সরকারের আমলে আমরা নির্যাতিত নিষ্পেষিত ছিলাম।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নোয়াখালীর সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের বন্যা দুর্গত মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।   

জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মিনারুল ইসলাম মিনার ও সাবেক ছাত্রদল নেতা মাস্টার আব্দুল হান্নানের পক্ষ থেকে এ ত্রাণ বিতরণ করা হয়।

শাহজাহান বলেন, আমাদের বহু নেতা গুম হয়েছে, এখনও খবর নেই। আমাদের অনেক নেতা শাহাদাত বরণ করেছেন। অনেকে পঙ্গু হয়ে গেছেন। জেল জুলুম আমাদের নিত্য দিনের ঘটনা ছিল। আমি নিজেও অনেকগুলো মামলার আসামি। এত কিছুর পরও আমাদের শেষ করা যায়নি। কারণ বিএনপির ভিত্তি জনগণের মাঝে।  

এসময় তিনি দলীয় নেতাকর্মীদের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা মেনে সব সময় বন্যা দুর্গতের পাশে থানার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।