ঢাকা, মঙ্গলবার, ১৫ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

‘ধর্ম যার যার, রাষ্ট্র সবার’

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
‘ধর্ম যার যার, রাষ্ট্র সবার’

খুলনা: হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজাকে ঘিরে অপতৎপরতা ঠেকাতে মাঠে থাকবে বিএনপি উল্লেখ করে দলটির জাতীয় নির্বাহী কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপির সদস্য রকিবুল ইসলাম বকুল বলেছেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। পরাজিত পতিত শক্তি শারদীয় দুর্গাপূজাকে ঘিরে অপতৎপরতা শুরু করেছে।

হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় কোনো প্রকার অপ্রীতিকর ঘটনার চক্রান্ত যাতে কেউ করতে না পারে, সে বিষয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সব ধর্মের মানুষের নির্বিঘ্নে ধর্ম পালনের অধিকারে বিশ্বাসী বিএনপির নেতাকর্মীরা সার্বক্ষণিক সজাগ দৃষ্টি রাখবে।  

তিনি আরও বলেন, দুর্গাপূজাকে কেন্দ্র করে খুলনা মহানগরীর প্রত্যেক পূজামণ্ডপে পূজা উদযাপন কমিটির সদস্যদের সঙ্গে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সমন্বয়ে স্বেচ্ছাসেবক টিম দিনরাত পাহারার ব্যবস্থা করবে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলে শারদীয়  দুর্গোৎসব ২০২৪ উপলক্ষে খুলনা মহানগর পূজা উদযাপন নেতাদের সঙ্গে খুলনা মহানগর বিএনপি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনার সভাপতিত্বে ও সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল, বিশেষ বক্তা ছিলেন সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মহানগর পুজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল হালদার, সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কুন্ডু, মহানগর পূজা উদযাপন কমিটির প্রধান উপদেষ্টা গোপী কৃষাণ মুন্ধড়া, সুজিৎ সাহা, ডা. প্রদীপ দেবনাথ, নিত্যনন্দ মণ্ড, ইঞ্জিনিয়ার সত্যানন্দ দত্ত ও ব্রজেন ঢালী।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
এমআরএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।