ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

রাজশাহীর যুবদল-ছাত্রদলের সাবেক ২ নেতা বহিষ্কার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
রাজশাহীর যুবদল-ছাত্রদলের সাবেক ২ নেতা বহিষ্কার আবুল কালাম আজাদ সুইট

রাজশাহী: রাজশাহী যুবদল ও ছাত্রদলের সাবেক দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে।  বহিষ্কৃতরা হলেন, রাজশাহী মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সুইট ও রাজশাহী কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তোরাব আলী পারভেজ।



সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের বিএনপির প্রাথমিক সব সদস্য পদ থেকে অস্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা ও সদস্য সচিব মামুনুর রশীদ মামুনের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সোমবার (৩০ সেপ্টেম্বর) তাদের এই বহিষ্কারাদেশ দেওয়া হয়েছে।

রাজশাহী মহানগর বিএনপির ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজশাহী আঞ্চলিক শিক্ষা ভবনে অবৈধভাবে তালা ঝুলানো এবং সরকারি কর্মকর্তা বিভাগীয় মাধ্যমিক ও উচ্চ শিক্ষার রাজশাহীর পরিচালক অধ্যাপক ড. বিশ্বজিৎ ব্যানার্জীকে প্রাণনাশের হুমকি এবং তাকে অফিস থেকে বের করে দেওয়ার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাজশাহী মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ ও রাজশাহী কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তোরাব আলী পারভেজকে বিএনপির প্রাথমিক সব সদস্য পদ থেকে অস্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। এছাড়া পরবর্তী পদক্ষেপ নেওয়ার জন্য কেন্দ্রে চিঠি দেওয়া হয়েছে।

ওই বহিষ্কারাদেশে রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা ও সদস্য সচিব মামুনুর রশীদ মামুন সাক্ষর করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।