ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আহত ইমরানের পাশে ছাত্রদল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
আহত ইমরানের পাশে ছাত্রদল

ঢাকা বিশ্ববিদ্যালয়: বৈষম্যবিরোধী আন্দোলনে রাজধানীর উত্তরায় গুলিবিদ্ধ হয়ে আহত ইমরান হোসেনের চিকিৎসার দায়িত্ব নিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

শনিবার (১২ অক্টোবর) ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছিরের নেতৃত্বে একটি দল ইমরানকে দেখতে গেছে।

তারা প্রাথমিকভাবে ইমরানকে সামান্য আর্থিক সহায়তা দিয়েছেন।

এর আগে হাসপাতালে ইমরানকে কেউ দেখতে আসেননি। চিকিৎসার পেছনে নিজের জমানো অর্ধলাখ টাকা খরচ হয়ে যাওয়ার পর অনেকটা দিশেহারা হয়ে পড়েছিলেন তিনি।

বৈষম্যবিরোধী আন্দোলনে ১৮ জুলাই রাজধানীর উত্তরায় পুলিশের গুলিতে আহত হন ইমরান। চিকিৎসার জন্য প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে চোখের চিকিৎসার জন্য বর্তমানে জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। ইতোমধ্যে তিনি একটি চোখ হারিয়েছেন। এছাড়া তার শরীরে ছররা গুলি রয়েছে।

শুক্রবার গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমাকে এখন পর্যন্ত কেউ দেখতে আসেননি। কারণ আমার পরিবার বলতে কিছু নেই’।

এ ঘটনা জানার পর তাকে দেখতে গেছেন ছাত্রদলের নেতারা।

ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির বাংলানিউজকে বলেন, আমরা তাকে দেখতে গিয়েছিলাম। আমাদের সঙ্গে ছাত্রদলের ডাক্তাররা গেছেন। তারা ইমরানের হাতে কিছু টাকা দিয়ে এসেছেন। এছাড়া তার টেস্ট করাতে হচ্ছে বাইরে। সেগুলোও আমরা দেখবো। যেহেতু তার কোনো পরিবার নেই, ছাত্রদল তার পরিবার হিসেবে পাশে থাকবে।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।