ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

দ্রুত নির্বাচন আয়োজনের আহ্বান আমীর খসরুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
দ্রুত নির্বাচন আয়োজনের আহ্বান আমীর খসরুর

টাঙ্গাইল: বিএনপির স্থায়ী কমিটি সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বাংলাদেশ যদি গণতান্ত্রিক ধারায় উত্তরণ ঘটাতে চায়, তাহলে তো নির্বাচন অবশ্যই দরকার। সুষ্ঠু নির্বাচন ও দেশের মালিকানার জন্যই জনগণ গত ১৫ বছরের গুম, খুন ও নির্যাতনের বিরুদ্ধে যুদ্ধ করেছে।

দ্রুত নির্বাচন আয়োজনের আহ্বান জানিয়ে তিনি বলেন, গণতন্ত্রের বাহক হলো নির্বাচন। আর যত কম সময়ের মধ্যে নির্বাচন হবে, জনগণ তত তাড়াতাড়ি দেশের মালিকানা ফিরে পাবে, গণতান্ত্রিক অধিকার ফিরে পাবে।

শনিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইলের মির্জাপুরে রণদা প্রসাদ সাহার বাড়িতে নাট মন্দিরে পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

বাজার পরিস্থিতি নিয়ে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বহু বছর ধরে বাজারের অবস্থা নাজুক, বাংলাদেশের মানুষ এখন দারিদ্র্যসীমার অনেক নিচে চলে গেছে, মানুষের ক্রয়ক্ষমতা নেমে গেছে। তাদের জীবনযাত্রার মান কমে গেছে। আগের ধারা পরিবর্তন করতে হবে। সবাই মিলে কাজ করে দ্রব্যমূল্য মানুষের নাগালের মধ্যে আনার চেষ্টা করতে হবে।  

তার সঙ্গে ছিলেন কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজিব প্রসাদ সাহা, বিএনপির শিশুবিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ, জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিন, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।