ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ছাত্রদলকর্মীকে গুলি করে হত্যা: সাবেক এমপি ও র‍্যাব ডিজির নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
ছাত্রদলকর্মীকে গুলি করে হত্যা: সাবেক এমপি ও র‍্যাব ডিজির নামে মামলা

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের রামচন্দ্রপুরহাটে ছাত্রদলকর্মী তোফায়েল আহমেদ মিলনকে অপহরণের পর গুলি করে হত্যার অভিযোগে ঘটনার ৯ বছর পর সাবেক এমপি আব্দুল ওদুদ ও র‍্যাবের সাবেক ডিজি বেনজির আহমেদসহ ১৬ জনকে আসামি করে মামলার আবেদন করা হয়েছে।  

মঙ্গলবার (১৬ অক্টোবর) রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলার আবেদন করা হয়।

 

নিহত ছাত্রদলকর্মী মিলনের চাচা ও রানিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা রহমত আলী বাদী হয়ে এই মামলার আবেদন করেন। মামলার প্রধান আসামি করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদকে।

এজাহারে উল্লেখ করা হয়, ছাত্রদল কর্মী মিলনকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ ও স্থানীয় আ.লীগ নেতাদের যোগসাজশে ২০১৫ সালের ১৯ নভেম্বর বাড়ি থেকে র‍্যাব সদস্য পরিচয়ে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে ১৩ দিন পর ০২ ডিসেম্বর পাশের গ্রামে গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।  

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাকারিয়া বলেন, মামলার আবেদন গ্রহণ করা হয়েছে। পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে তদন্ত সাপেক্ষে মামলা গ্রহণসহ এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯০৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।