ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪, ১৪ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

‘তারেক রহমানের নামে মামলা প্রত্যাহার না হলে আন্দোলন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
‘তারেক রহমানের নামে মামলা প্রত্যাহার না হলে আন্দোলন’

চাঁদপুর: জাতীয়তাবাদী তাঁতী দলের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদ বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলাগুলো এখনো প্রত্যাহার করেনি সরকার। যদি অচিরেই মিথ্যা মামলাগুলো প্রত্যাহার না করে, তাহলে সারা দেশে আন্দোলন গড়ে তোলা হবে।

 

তবে এই সরকারকে কিছুদিন সময় দিতে হবে বলেও মন্তব্য করেন তিনি।  

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে দুলাল খান স্কয়ার মাদরাসা মাঠে ডেঙ্গু সচেতনতা বিষয়ক আলোচনা সভা ও লিফলেট বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আবুল কালাম বলেন, তারেক রহমানের বিরুদ্ধে মামলাগুলো মিথ্যা প্রমাণ করে জনগণের মাঝে ফিরিয়ে আনা হবে। এখন আমাদের দাবি নিরপেক্ষ সরকারের অধীনে একটি সুষ্ঠু নির্বাচন দেওয়া।

তিনি আরও বলেন, ডেঙ্গু একটি ভাইরাস, এডিস মশার কামড়ে যা সংক্রমিত হয়। ডেঙ্গু জ্বরে আক্রান্ত ৯০ ভাগ রোগী বাসায় চিকিৎসায় ভালো হয়। ডেঙ্গু জ্বরে প্রচুর তরল খাবার স্যালাইন, ডাব, স্যুপ ও শরবত বেশি করে খেতে হয়।  

ডেঙ্গু রোগে ভীত না হয়ে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

চাঁদপুর জেলা তাঁতী দলের আহ্বায়ক আলী আহমেদ সরকার, যুগ্ম আহ্বায়ক মুজিবুর রহমান লিটন, শফিকুর রহমান পাটোয়ারী, আরিফ ইকবাল লিটু তালুকদার, ইউনিয়ন বিএনপির সভাপতি নুরু ভূইয়া এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪ 
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।