ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ছাত্র আন্দোলনে হামলা, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর পিআরওর বাবা গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
ছাত্র আন্দোলনে হামলা, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর পিআরওর বাবা গ্রেপ্তার 

কুমিল্লা: সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর পিআরও শরীফ মাহমুদ অপুর বাবা, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

ছাত্র আন্দোলনে হামলার অভিযোগে করা এক মামলায় রোববার (২০ আগস্ট) বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পূর্ণমতি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক।  

ওসি জানান, ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় জয়নাল আবেদীনের নামে মামলা হয়েছে। মামলার পর থেকে জয়নাল আবেদীন আত্মগোপনে চলে যান। রোববার তিনি তার বাড়িতে অবস্থান করছিলেন। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।  

ওসি আরও জানান, জয়নালকে রোববার দুপুরে কুমিল্লা আদালতে পাঠানো হয়।  

এদিকে আন্দোলনের সময় ছাত্র-জনতার ওপর হামলা চালানো এবং তাদের বিপক্ষে অবস্থান নেওয়ার অভিযোগ রয়েছে জয়নাল আবেদীনের বিরুদ্ধে। এজন্য ছাত্র সমন্বয়করা তাকে গ্রেপ্তার করা ও চেয়ারম্যান পদ থেকে অপসারণের দাবিতে একাধিকবার বিক্ষোভ ও স্মারকলিপি দেন।

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের পিআরও শরীফ মাহমুদ অপু প্রভাব খাটিয়ে তার বাবাকে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করেছেন বলে অভিযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।