ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ছাত্র-জনতার অর্জিত স্বাধীনতা রক্ষা করবে যুবদল: মঈন খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
ছাত্র-জনতার অর্জিত স্বাধীনতা রক্ষা করবে যুবদল: মঈন খান

নরসিংদী: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, ছাত্র-জনতা যে স্বাধীনতা অর্জন করেছে তা কোনোভাবেই বৃথা হতে দেওয়া যাবে না। অর্জিত স্বাধীনতা রক্ষা করবে যুবদলের কর্মী-সমর্থকরা।

 

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর অডিটোরিয়ামে জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মঈন খান বলেন, লুটপাট-চুরি নয় শৃঙ্খলা-সততা আর দেশপ্রেমিক রাজনীতি করে বাংলাদেশকে সম্মানের দেশ হিসেবে পরিচিত করতে হবে। এজন্য যুবদলের সদস্যদের প্রশিক্ষিত হওয়ার পাশাপাশি ন্যায়-নীতি আর নিষ্ঠা প্রতিষ্ঠার জন্য যুদ্ধ করতে হবে।

তিনি আরও বলেন, জনতার শক্তির কাছে সব অন্যায় পরাজয় শিকার করতে বাধ্য। বাংলাদেশের মানুষ একসময় ভেবেছিল স্বৈরাচার না জানি চিরস্থায়ী হয়ে যায়। এটাই ছিল আজকে থেকে তিন মাস আগের বাস্তবতা। ছাত্র-জনতার যৌক্তিক আন্দোলনে স্বৈরাচারী সরকার হামলা করে রক্তাক্ত করেছে। এই আন্দোলনে ছাত্রদের সঙ্গে বিএনপির অনেক কর্মী শহীদ হয়েছে। ছাত্রজনতার তীব্র আন্দোলনে ৫ আগস্ট স্বৈরাচারী সরকারের পতন হয়েছে। আর আমরা পেয়েছি বৈষম্যহীন নতুন বাংলাদেশ।

পলাশ উপজেলা যুবদলের আহ্বায়ক নিছার আহমদে খানের সভাপতিত্বে ও পলাশ উপজেলা যুবদলের সদস্য সচিব বখতিয়ার হোসেন ভুঁইয়া এবং যুগ্ম আহ্বায়ক মাসুদ খানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন- পলাশ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি  আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক প্রফেসর সাইফুল হক, পলাশ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন ভুঁইয়া মিল্টন, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহেন শাহ শানু, সদস্য সচিব হাসানুজ্জামান হাসান, পলাশ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও ঘোড়াশাল পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলম মোল্লা, ঘোড়াশাল পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন চিশতিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।