ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চট্টগ্রাম থেকে ঢাকার পথে দুর্ঘটনায় আহত সিসিসি মেয়র মনজুর

মান্নান মারুফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, জুলাই ৮, ২০১০
চট্টগ্রাম থেকে ঢাকার পথে দুর্ঘটনায় আহত সিসিসি মেয়র মনজুর

ঢাকা : চট্টগ্রাম সিটি করপোরেশনের (সিসিসি) নবনির্বাচিত মেয়র মনজুর আলম ঢাকা আসার পথে গুরুতর আহত হয়েছেন। সকাল সাড়ে ৬ টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের জগন্নাথ দীঘি নামক স্থানে দুর্ঘটনায় পড়েন তিনি।



মনজুরের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, দ্রুতগামী একটি কার্ভাড ভ্যানের সঙ্গে মনজুরের প্রাইভেট কারটি মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।  

এতে আহত হন সিসিসি মেয়র। তাকে বহনকারী গাড়ীটিও ক্ষতিগ্রস্ত হয়।

পরে তার সঙ্গে থাকা বহরের অন্য একটি গাড়িতে দুর্ঘটনার স্থল থেকেই চট্রগ্রাম ফিরে যান মেয়র মনজুর। তিনি এখন নিজ বাসায় অবস্থান করছেন এবং সুস্থ আছেন।

সিসিসি’র মেয়র মনজুর আলমের আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় রাজধানীর শেরেবাংলা নগরে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার জিয়ারত ও সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার গুলশানের কার্যালয়ে সাক্ষাৎ করার কথা ছিল।

গত ১৭ জুনের সিসিসি’র নির্বাচনে বিএনপি সমর্থিত চট্রগ্রাম উন্নয়ন আন্দোলনের প্রার্থী হিসেবে বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হন মনজুর আলম।

মেয়র নির্বাচিত হওয়ার পর এটিই হতো তার প্রথম ঢাকা সফর।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জুলাই ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।