ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

হরতালে জ্বালাও-পোড়াও-ভাঙচুর হলে কঠোর ব্যবস্থা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪
হরতালে জ্বালাও-পোড়াও-ভাঙচুর হলে কঠোর ব্যবস্থা

কুষ্টিয়া: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্য করে বলেছেন, হরতালে জ্বালাও-পোড়াও-ভাঙচুর হলে কঠোর ব্যবস্থা নেবে সরকার।
 
মঙ্গলবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে ক্যান্সারসহ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ব্যক্তিদের সহায়তা প্রদান শেষে এসব কথা বলেন তিনি।


 
তিনি আরো বলেন, সরকারের কাছে বিএনপির শীর্ষ পর্যায়ের অনেক নেতার তথ্য রয়েছে, যারা বিভিন্ন সময় তার দলীয় ক্যাডারদেরকে হরতাল অবরোধের নামে ধ্বংসাত্মক কার্যকালাপের নির্দেশ দিয়েছে। আমরা পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই, মির্জা ফখরুলরা এ ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড করে পার পাওয়ার কোনো সুযোগ নেই।  
 
হানিফ বলেন, অন্যের ঘাড়ে দায় চাপানোর জন্য যতই মিথ্যাচার করুক না কেন, কোনো লাভ নেই। সরকার এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেবে। এসব ঘটনার (হরতালে নাশকতা) সঙ্গে যারা জড়িত, তারা যে পর্যায়ের নেতাই হোক না কেন, যাদের নির্দেশে ঘটনা ঘটেছে এবং যারা ঘটিয়েছে তাদের প্রত্যেককেই আইনের আওতায় এনে বিচার করা হবে। ইতোমধ্যে সন্ত্রাসী ও নাশকতামূলক কর্মকাণ্ডের জন্য বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়কে গ্রেফতার করা হয়েছে।
 
এর আগে, কুষ্টিয়া শহরের নিজ বাড়িতে ক্যান্সারসহ দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জেলার ১৬ ব্যক্তিকে সহায়তা প্রদান করে সমাজ সেবা অধিদপ্তর। তাদের প্রত্যেকের হাতে ৫০ হাজার টাকার চেক তুলে দেন হানিফ।
 
এ সময় কুষ্টিয়া সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল গনি, কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খোদেজা খাতুন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর কমিটির সভাপতি তাইজাল আলী খানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।