ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে শিবিরের মিছিল, গাড়ি ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪
রাজশাহীতে শিবিরের মিছিল, গাড়ি ভাঙচুর ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: হরতালের সমর্থনে রাজশাহীতে বিভিন্ন এলাকায় ঝটিকা মিছিল করেছে জামায়াত-শিবির কর্মীরা। এসময় রাস্তায় টায়ার জ্বেলে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে তারা।



মঙ্গলবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যার পর মহানগরীর বিভিন্ন এলাকঅয় পৃথকভাবে এসব ঝটিকা মিছিল বের করে তারা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, হরতালের সমর্থনে শিবির নেতাকর্মীরা সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহানগরীর মতিহারের কাজলা এলাকায় ঝটিকা মিছিল করে।

একই সময় বোয়ালিয়া মডেল থানার ভদ্রা এলাকায় ঝটিকা মিছিল থেকে বেশ কয়েকটি পিকআপভ্যান ও ট্রাকসহ বিভিন্ন যানবাহন ভাঙচুর করে।  

এঘটনায় ট্রাকের হেলপার বাঘা উপজেলার গোছরগ্রামের জামাল মণ্ডলের ছেলে রতন গুরুতর আহত হন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সহকারী কমিশনার (ডিবি) ইফতে খায়ের আলম বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই শিবিরকর্মীরা পালিয়ে যায়।

এদিকে সন্ধ্যে সাড়ে ৭টার দিকে মহানগরীর রাজপাড়ার পাঠারমোড় এলাকাতেও মিছিল করে শিবির নেতা-কর্মীরা। এ সময় রাস্তায় টায়ার জ্বেলে সড়ক অবরোধের চেষ্টা করে তারা। তবে পুলিশ যাওয়ার আগেই পালিয়ে যায় তারা।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।