ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গোপালগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে হামলায় ফখরুলের নিন্দা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪
গোপালগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে হামলায় ফখরুলের নিন্দা মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঢাকা: আইন-শৃঙ্খলা বাহিনীর ছত্রছায়ায় আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা গোপালগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর, আগুন জ্বালিয়ে দেওয়া ও জিয়াউর রহমানের ছবি ছিড়ে ফেলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (৩০ ডিসেম্বর) বিকেলে এক সংবাদ বিবৃতিতে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব এ নিন্দা জানান।



বিবৃতিতে তিনি বলেন, ভোটারবিহীন নির্বাচনে জোর করে রাষ্ট্রীয় ক্ষমতা দখলকারী বর্তমান অবৈধ সরকার নিজেদের অস্তিত্বের প্রশ্নে সারাদেশে সন্ত্রাসী শাসনের কাঠামো তৈরি করে রেখেছে। এ জন্য তারা বিরোধীদলীয় নেতা-কর্মীদের ওপর নির্যাতন নিপীড়নের মাত্রা বহুগুণ বাড়িয়ে দিয়েছে।

তিনি আরো বলেন, শুধু তাই নয় বিরোধীদলের যে কোনো শান্তিপূর্ণ কর্মসূচিতে সরকারি এজেন্ট দিয়ে নাশকতা চালিয়ে বিরোধীদলের ওপর দোষ চাপানোর ঘৃন্য পন্থা অবলম্বন করতেও দ্বিধা করছে না বর্তমান অবৈধ সরকার।

এদিন গোপালগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে হামলা চালায় আওয়ামী লীগ সমর্থকরা। আর এ ঘটনায় জড়িত দুস্কৃতকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।