ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বের হচ্ছেন খালেদা, তালা ভাঙ্গার চেষ্টা

আসাদ জামান, সিনিয়র করেসপন্ডেন্ট ও ইমরান আলী, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৫
বের হচ্ছেন খালেদা, তালা ভাঙ্গার চেষ্টা

খালেদা জিয়ার গুলশান কার্যালয় থেকে: বেলা তিনটা ৪৫ মিনিট। গুলশানে নিজ কার্যালয় থেকে বের হওয়ার চেষ্টা করছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।



কালো পতাকা হাতে নিয়ে দলটির নেতা-কর্মীরা তালা ভাঙ্গার চেষ্টা চালাচ্ছেন। বারবার হর্ন দেওয়া হলেও গেট খোলা হচ্ছে না।

বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট আসাদ জামান জানালেন, নিরাপত্তা কর্মীরা আবারও খালেদা জিয়ার গাড়ি ঘিরে দাঁড়িয়েছেন। তার গাড়ি চলতে শুরু করেছে। তালা ভাঙার চেষ্টা চলছে। তবে মূল ফটকের বাইরে পুলিশের তালা এখনো ঝুলছে।   মহিলা দলের নেতাকর্মীরা গেটের ওপর লাথি মারছেন।

এদিকে, গেটের বাইরে থেকে স্টাফ করেসপন্ডেন্ট ইমরান আলী জানান, বাইরে জলকামানের গাড়ি প্রস্তুত রাখা হয়েছে। গেট না খোলার ব্যাপারে অনঢ় পুলিশ। এ সময় গেটের বাইরে থেকে পিপার স্প্রে ছুড়তে থাকে পুলিশ। এতে বিপর্যস্ত হয়ে পড়েন নারী কর্মীরা। তারা কেউ কেউ কান্না জুড়ে দেন। আহত হন গণমাধ্যম কর্মীরাও।

আসাদ জামান জানান তারও চোখে পিপার স্প্রে লেগেছে।

এর আগে বেলা ১২টায় একবার খালেদা জিয়া বের হবেন এমন রব উঠেছিলো।

এসময় হ্যান্ডমাইকে কথা বলেন খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শিমুল বিশ্বাস। তিনি বলেন, দেশনেত্রী খালেদা জিয়া বিজয় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার উদাত্ত আহ্বান জানিয়েছেন। দেশ ও গণতন্ত্র রক্ষার আন্দোলনে তিনি সবাইকে শামিল হতে বলেছেন। তিনি বলেছেন, আন্দোলন চলবে। দেশনেত্রীর যাত্রাপথে সবাইকে সমবেত হওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

বিস্তারিত আসছে....

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।